তারকা আর অর্থের হিসাবে নেটফ্লিক্সের ‘দ্য গ্রে ম্যান’ ছাড়িয়ে যাচ্ছে সবাইকে! ২০০ মিলিয়ন ডলারের বাজেটের এই সিনেমা নির্মাণ করবেন মার্ভেল সিনেমার বিখ্যাত দুই নির্মাতা রুশো ব্রাদার্স...

স্ট্রিমিং প্লাটফর্মগুলোর মধ্যে বিগত কয়েক বছরে ধুন্ধুমার কান্ড ঘটানোয় সবচেয়ে পারদর্শী নেটফ্লিক্স। হাই প্রোফাইল অরিজিনাল সিনেমায় কাড়িকাড়ি টাকা ঢালা নেটফ্লিক্সের রুটিন কাজ হয়ে দাড়িয়েছে। এর প্রমাণ স্করসেসির ‘দ্য আইরিশম্যান’- রবার্ট ডি নিরো, আলপাচিনো আর জো পেশির মতো হেভিওয়েট তারকা আর অস্কারে এই সিনেমার প্রতাপ মনে আছে তো?

এছাড়াও সিক্স আন্ডারগ্রাউন্ড আর আপকাপিং ‘রেড নোটিস’ সিনেমার বাজেট চোখ কপালে উঠার মতো। তবে তারকা আর অর্থের হিসাবে এবারে  ‘দ্য গ্রে ম্যান’ ছাড়িয়ে যাচ্ছে সবাইকে! ২০০ মিলিওন ডলারের বাজেটের এই সিনেমা নির্মাণ করবেন মার্ভেল সিনেমার বিখ্যাত দুই নির্মাতা এন্থনি রুশো ও জোসেফ রুশো। 

তারকাবহুল দ্য গ্রে ম্যান

মার্ক গ্রেনির ‘দ্য গ্রে ম্যান' উপন্যাস অবলম্বনে গড়ে উঠবে ঘটনা। একজন পারদর্শী অপারেটিভ আর তার থ্রিলিং মিশনগুলোই হবে প্লট। সবচেয়ে কৌতুহলোদ্দিপক ঘটনা হচ্ছে, দ্য গ্রে ম্যান হবে মার্ভেল সিনেমাটিক ইউভার্সের সাথে একটি রি-ইউনিয়ন; কেননা এই একশন থ্রিলারে দেখা যাবে ক্যাপ্টেন আমেরিকা খ্যাত ক্রিস ইভান্সকেও। তারকায় ঠাসা এই প্রজেক্টের কাস্টিং দেখলে সিনেমাপ্রেমী যেকারো মন ভরে যাবে।

চলুন একনজরে দেখে নেই দ্য গ্রে ম্যান এর কাস্টিং। ক্রিস ইভানস ছাড়াও থাকবেন ‘ব্লেড রানার’ সিনেমার রায়ান গসলিং, ‘নো টাইম টু ডাই’ এর এনা ডি আরমাস, ‘গেইম অফ থ্রোনস’-এর জেসিকা হেনউইক, নারকোসের ওয়াগনার মওরা, জনপ্রিয় তামিল নায়ক ধানুশ, “ফারগো” টিভি সিরিজের বিলি বব থর্নটন প্রমুখ।

নেটফ্লেক্সিসের সাথে রুশো ব্রাদার্সের প্রোডাকশন হাউস এজিবিও এই তারকা ঠাঁসা সিনেমা নিয়ে হাজির হবে সামনে। রুশো ব্রাদার্স যদি এই সিনেমা হিট করতে পারেন তবে এই গ্রে ম্যানের আলাদা সিনেমাটিক ইউনিভার্স নির্মাণ করা সময়ের ব্যাপার মাত্র।  


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা