'ভার্সিটি পড়ুয়া তরুণদের একটি ব্যান্ডদলের গল্প? নাকি মুক্তিযুদ্ধের রণাঙ্গনে জীবন বাজি রেখে লড়ে যাওয়া একদল তরুণের গল্প? গল্পটা আসলে কাদের? ১ মার্চ আসছে স্ফুলিঙ্গের ট্রেইলার। আর মাত্র ৩ দিন...'

দু'দিন আগেই মুক্তি পেয়েছে পরিচালক দীপঙ্কর দীপনের তারকাবহুল সিনেমা অপারেশন সুন্দরবন এর টিজার। সামাজিক যোগাযোগমাধ্যমে দারুণ সাড়াও ফেলেছে সেটি। সেই টিজারের রেশ কাটতে না কাটতেই জানা গেল খুব শীঘ্রই মুক্তি পাবে তৌকীর আহমেদের নতুন সিনেমা 'স্ফুলিঙ্গ' এর অফিশিয়াল ট্রেইলার। আগামী ১লা মার্চ প্রকাশ্যে আসবে এই ট্রেইলার। সিনেমাটির অফিশিয়াল ফেসবুক পেজ থেকেই আজ নিশ্চিত করা হয়েছে এই তথ্য। শ্যামল মাওলার একটি ছবির সাথে ক্যাপশনে পোস্ট করা হয়েছে, 'ভার্সিটি পড়ুয়া তরুণদের একটি ব্যান্ডদলের গল্প? নাকি মুক্তিযুদ্ধের রণাঙ্গনে জীবন বাজি রেখে লড়ে যাওয়া একদল তরুণের গল্প? গল্পটা আসলে কাদের? ১ মার্চ আসছে স্ফুলিঙ্গের ট্রেইলার। আর মাত্র ৩ দিন...'

এর আগে মুক্তি পেয়েছে স্ফুলিঙ্গ'র ফার্স্ট লুক, অফিশিয়াল পোস্টার। ভালোবাসা দিবসে এসেছে রোমান্টিকধর্মী গান 'তোমার নামে'। সেটি সাড়াও ফেলেছে দর্শক-শ্রোতাদের মধ্যে। এবার ট্রেইলারের মাধ্যমে সিনেমার আগমনীবার্তা জানান দেয়া হবে। সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৯শে মার্চ। এর আগে ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে সিনেমাটির উদ্বোধনী প্রদর্শনী অনুষ্ঠিত হবে। 

১ মার্চ আসছে স্ফুলিঙ্গের অফিশিয়াল ট্রেইলার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ছবিটি নির্মিত হয়েছে, এটি প্রযোজনা করছে ‘স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন’। গত বছরের ১১ই ডিসেম্বর থেকে রাজেন্দ্রপুরের নক্ষত্রবাড়ি রিসোর্টে সেট তৈরি করে সিনেমাটির শুটিং শুরু হয়। মাত্র ২৩ দিনের মধ্যে শুটিং শেষ করা হয়েছে এই সিনেমার। 

স্ফুলিঙ্গ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্যামল মাওলা, জাকিয়া বারী মম এবং পরীমনি। এই ছবির মাধ্যমে দীর্ঘ তেরো বছর পর আবার তৌকীরের পরিচালনায় অভিনয় করতে যাচ্ছেন মম। এর আগে তৌকীরের ‘দারুচিনি দ্বীপ’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান, আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুসহ আরও অনেকে।

তৌকীর আহমেদ এর আগে ‘জয়যাত্রা’, ‘রূপকথার গল্প’, ‘দারুচিনি দ্বীপ’, ‘অজ্ঞাতনামা’, ‘হালদা’ ও ‘ফাগুন হাওয়ায়’ ছবিগুলো নির্মাণ করে দেশ-বিদেশে প্রশংসা কুড়িয়েছেন। ‘স্ফুলিঙ্গ’ সিনেমার সংগীত পরিচালনা করেছেন পিন্টু ঘোষ। এর আগে তিনি একই পরিচালকের ‘হালদা’ ও ‘ফাগুন হাওয়ায়’ ছবির সংগীত পরিচালনা করেছিলেন।


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা