এতদিন টিভিতে সীমাবদ্ধ থাকলেও, নেটফ্লিক্সের মাধ্যমে এবার স্ট্রিমিং প্লাটফর্মে নাম লেখাচ্ছেন কপিল শর্মা- নিয়ে আসছেন একটি কমেডি স্পেশাল...

ভারতের টেলিভেশন জগতে কপিল শর্মা একজন জনপ্রিয় ব্যাক্তিত্ব। ‘কমেডি নাইটস উইথ কপিল’, ‘ফ্যামিলি টাইম উইথ কপিল’ আর ‘দ্য কপিল শর্মা শো’- ভারতের সাধারণ দর্শক ছাড়াও উপমহাদেশে বিপুল সংখ্যক মানুষের পছন্দের কয়েকটি শো-এর কারিগর কপিল শর্মা। তুমুল জনপ্রিয় এই কমেডি-তারকা এতোদিন টিভিতে সীমাবদ্ধ থাকলেও, সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছেন যে, নেটফ্লিক্সের মাধ্যমে স্ট্রিমিং প্লাটফর্মে নাম লেখাচ্ছেন তিনি- নিয়ে আসছেন একটি কমেডি স্পেশাল। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি মজার ভিডিও পোস্ট করে এই ব্যাপারে ইঙ্গিত দেন। 

অন্তর্জালে বিভিন্ন সূত্র মারফত জানা গেছে, এই বছরের এপ্রিলে শুরু হতে পারে শ্যুটিং। শো এর সাথে সংশ্লিস্ট এক ব্যাক্তি জানান, “শো-এর বিষয়বস্ত নির্ধারণ শেষ আর এখন চলছে রিডিং সেশন। কপিল তার মেরুদন্ডের ইনজুরি থেকে সেরে উঠছেন। সামনের মাসেই তার দুবাই যাওয়ার কথা, সেখানেই শুরু হবে এই শো এর কাজ”। 

স্ত্রী ও সন্তানের সঙ্গে কপিল শর্মা

সদ্য দ্বিতীয় সন্তানের জনক হয়েছেন কপিল। ফলে বাড়িতে দিতে হচ্ছে বাড়তি সময়। একারনে দ্য কপিল শর্মা শো-এর প্রচার বর্তমানে স্থগিত আছে। তবে, সবকিছু আবার আগের রুটিনে ফিরে যাবে আর ততোধিক আনন্দে শুরু হবে তার নেটফ্লিক্সে অভিষেক- এমনটাই জানান সংশ্লিষ্টরা।


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা